লকডাউনের মধ্যেই ভারতে স্মার্টফোন ও অন্যান্য প্রোডাক্ট বিক্রি শুরু করল Xiaomi

17 মে পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়ানো কয়েকটি জিনিসে ছাড় দিয়েছে কেন্দ্র। নির্বাচিত এলাকায় ব্যবসা শুরু করার সবুজ সংকেত মিলেছে। বিশেষ করে গ্রিন জোন ও অরেঞ্জ জোনে ধীরে ধীরে ব্যবসা শুরুর অনুমতি দেওয়া হয়েছে। যদিও রেড জোনে আগের মটই কড়াকড়ি থাকবে। এবার Xiaomi-র তরফ থেকে জানানো হয়েছে অরেঞ্জ ও গ্রিন জোনের গ্রাহকরা Xiaomi, Redmi ও Poco স্মার্টফোন অর্ডার করতে পারবেন।
লকডাউনের মধ্যেই ভারতে স্মার্টফোন ও অন্যান্য প্রোডাক্ট বিক্রি শুরু করল Xiaomi

টুইটারে Xiaomi জানিয়েছে দেশের অরেঞ্জ ও গ্রিন জোনে শিপিং শুরু করেছে কোম্পানি। শুধুমাত্র অরেঞ্জ ও গ্রিন জোনের পিন কোডেই ডেলিভারি হবে। এখনই রেড জোনের গ্রাহকরা Xiaomi প্রোডাক্ট কিনতে পারবেন না। কোম্পানির প্রধান মনু কুমার জৈন জানিয়েছেন Amazon ও Flipkart থেকে অর্ডার করা যাবে। ভারতে Poco প্রধান সি মনমোহন জানিয়েছেন Flipkart থেকে Poco X2 বিক্রি শুরু হয়েছে। যদিও শুধুমাত্র অরেঞ্জ ও গ্রিন জোনেই ডেলিভারি শুরু হয়েছে।

Mi.com থেকে শুধুমাত্র পেমেন্ট করে অর্ডার করা যাবে। কতদিনে প্রোডাক্ট ডেলিভারি হবে তা স্থানীয় প্রশাসনের উপরে নির্ভর করছে। এছাড়াও নির্বাচিত পিন কোডে জরুরি জিনিস ছাড়াও ডেলিভারি শুরু করেছে Amazon ও Flipkart।

Amazon.in থেকে ইতিমধ্যেই Mi A3, Poco F1, Redmi 8A Dual, Redmi Note 8, Redmi Note 8 Pro সহ একাধিক স্মার্টফোন বিক্রি শুরু হয়েছে। অন্যদিকে Flipkart থেকে পাওয়া যাচ্ছে oco X2, Redmi Note 7 Pro, Redmi 8। সরকারের সব নিয়ম মেনে নির্বাচিত এলাকায় ডেলিভারি শুরু করেছে Xiaomi।

latest article


Write a Comment