অবশেষে আসছে Poco F2! টিজার ঘিরে জল্পনা

2018 সালে লঞ্চ হয়েছিল Poco F1। টেক দুনিয়ায় এই ফোন দুর্দান্ত সাড়া ফেললেও এখনও এই ফোনের পরবর্তী ভার্সন বাজারে আসেনি। তাই অনেক দিন ধরেই Poco F2 ঘিরে জল্পনা চলছিল। এবার অপেক্ষার অবসান হতে চলেছে? সম্প্রতি এই টুইটার পোস্টে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে শীঘ্রই নতুন স্মার্টফোন বাজারে আসবে পারে।
অবশেষে আসছে Poco F2! টিজার ঘিরে জল্পনা


টুইটার পোস্টে একাধিক টুইটারে স্ক্রিনশট দেখানো হয়েছে। এই সব টুইটেই Poco F2 লঞ্চ ঘিরে বিভিন্ন প্রশ্ন রয়েছে। এর পরেই স্ক্রিনের উপরে ভেসে উঠেছে #WakeUpPOCO। অর্থাৎ শীঘ্রই Poco F2 লঞ্চ হতে পারে ভারতে।

চলতি বছর ভারতে Poco X2 লঞ্চ হলেও Poco F2 লঞ্চ নিয়ে এতদিন উচ্চবাচ্য করেনি চিনের সংস্থাটি।

সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে Redmi K30 Pro। নাম বদলে ভারতে Poco F2 নামে এই ফোন লঞ্চ হওয়ার খবর সামনে এসেছিল।

ডুয়াল সিম Redmi K30 Pro-তে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন চলবে। এই ফোনে রয়েছে 6.67 ইঞ্চি HDR 10+ Super AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 865 চিপসেট, 8GB LPDDR5 RAM ও UFS 3.1 স্টোরেজ। যদিও 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টে LPDDR4X RAM ও UFS 3.0 স্টোরেজ থাকবে।

Redmi K30 Pro ক্যামেরায় রয়েছে 64 মেগাপিক্সেল Sony IMX686 প্রাইমারি সেন্সর। প্রাইমারি ক্যামেরায় রয়েছে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন। সঙ্গে রয়েছে 5 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, 13 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনের পপ-আপ ক্যামেরায় রয়েছে 20 মেগাপিক্সেল সেন্সর।

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে ডুয়াল ব্যান্ড 5G (NSA+SA), Wi-Fi 6, NFC, USB Type-C পোর্ট, NFC, ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনের ভিতরে রয়েছে 4,700 mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে 33W ফাস্ট চার্জ সাপোর্ট।

latest article


Write a Comment