অ্যানড্রয়েড ১০ সহ শীঘ্রই এই ফোনগুলি আনছে এলজি

গুগলের লেটেস্ট মোবাইল অপারেটিং সিস্টেম অ্যানড্রয়েড ১০। জনপ্রিয় সব কোম্পানির স্মার্টফোনের সম্প্রতি এই অ্যানড্রয়েড ভার্সন দেখা গিয়েছে। এতদিন এলজি ফোনে অ্যানড্রয়েড ৯ পাই ব্যবহার হলেও ধীরে ধীরে অ্যানড্রয়েড ১০ ব্যবহার শুরু করছে সংস্থাটি। কয়েক মাসের মধ্যেই লঞ্চ হবে অ্যানড্রয়েড ১১। তাই এবার অ্যানড্রয়েড ১০ সব স্মার্টফোন লঞ্চ শুরু করে দিয়েছে এলজি।
অ্যানড্রয়েড ১০ সহ শীঘ্রই এই ফোনগুলি আনছে এলজি


এই এলজি স্মার্টফোনগুলিতে লঞ্চের সময় অ্যানড্রয়েড ১০ চলবে।

 

এলজি কে৬১

ফেব্রুয়ারিতে বিশ্বের অন্যান্য দেশে লঞ্চ হলেও এখনও ভারতে আসেনি এলজি কে৬১। শীঘ্রই ভারতে এই ফোন লঞ্চ হতে পারে। এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ। ভালো ব্যাক-আপের জন্য রয়েছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

এলজি ভেলভেট

এলজি ভেলভেট

৭ মে লঞ্চ লঞ্চ হবে এলজি ভেলভেট। এই ফোনে থাকবে ৬.৮ ইঞ্চি ওলেড ডিসপ্লে। থাকছে কোম্পানির ডুয়াল স্ক্রিন কেস সাপোর্ট। নতুন ফোনে কার্ভড ডিসপ্লে ব্যবহার হয়েছে। স্টিরিও স্পিকার ও ট্রিপল ক্যামেরা সহ বাজারে আসবে এলজি ভেলভেট।

এলজি ভি৬০ থিঙ্ক

এলজি ভি৬০ থিঙ্ক

এলজি ভি৬০ থিঙ্কে দুর্দান্ত মাল্টিটাস্কিং করা যাবে। থাকছে ৬.৮ ইঞ্চি ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট ও ৮জিবি র‍্যাম।

এলজি কে৪১এস
 

এলজি কে৪১এস

৬.৫ ইঞ্চি ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে এলজি কে৪১এস। শীঘ্রই ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন। ৪,০০০ এমএএইচ ব্যাটারির এই ফোনে ৩জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ থাকবে।

এলজি স্টাইল ৩

এলজি স্টাইল ৩

এলজি স্টাইল ৩ তে রয়েছে ৬.১০ ইঞ্চি ডিসপ্লে। থাকবে কোয়াড এইচডি রেসোলিউশন। ফোনের ভিতরে থাকবে স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট। এই চিপসেটের সঙ্গেই রয়েছে ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ। ডিসপ্লের উপরে তুলনামূলক চওড়া নচ থাকবে।

latest article


Write a Comment