Camera sample as opposed to Redmi Note 7 in Google Pixel 4

Camera sample as opposed to Redmi Note 7 in Google Pixel 4

গুগল পিক্সেল 4 এ ক্যামেরার নমুনাগুলি রেডমি নোট 7 এর সাথে তুলনা করে অনলাইনে প্রকাশিত হয়েছে 7. ছবিগুলি ইউটিউবার জুলিও লসন প্রকাশ করেছিলেন যিনি এর আগে মার্চ মাসে ইউটিউবে পিক্সেল 4 এ এর ​​একটি কথিত পর্যালোচনা ভাগ করেছিলেন। গুগল পিক্সেল 4 এ-এর চারপাশের ফুটো সম্প্রতি প্রকাশিত হয়েছে, শেষটি ফোনের বৈশ্বিক উপলব্ধতার জন্য 22 মে তারিখের প্রস্তাব দিয়েছে। ফোনটিতে 12.2-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সেলফিগুলির জন্য একটি 8-মেগাপিক্সেল সেন্সর থাকবে বলে আশা করা হচ্ছে।

একটি টুইট বার্তায় , লুসন এক জোড়া ফটো পোস্ট করেছেন, যার প্রত্যেকটিতে একই বিষয়গুলি পিক্সেল 4 এ এবং রেডমি নোট 7 দ্বারা তোলা হয়েছেচিত্রগুলি দেখলে, এটি নির্ধারণ করা কঠিন নয় যে টিপসটার 4-এর দাবি অনুসারে টিপসটারের দাবি অনুসারে চিত্রগুলি আরও ভাল এবং পার্থক্যটি বেশ সুস্পষ্ট।

পিক্সেল 4 এ রেডমি নোট 7 ক্যামেরা 2 টুইটার জুলিও লসন

ফটো ক্রেডিট: টুইটার / জুলিও লসন

 

পিক্সেল 4a হয়েছে পরান বৈশিষ্ট্য জন্য একটি 12.2 মেগাপিক্সেল ক্যামেরা যখন Redmi নোট 7, যা ছিল চালু 2019 ফিরে, চ / 2.2 অ্যাপারচার যুক্ত 48 মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল গভীরতা সেন্সর হয়েছে।

টুইটের চিত্রগুলি যদি বিশ্বাস করা যায়, গুগল পিক্সেল 4 এ সহজেই ক্যামেরার মানের দিক থেকে রেডমি নোট 7 কে ছাড়িয়ে যায়, এতে কোনও আশ্চর্যের কিছু নেই। পিক্সেল 4 এ থেকে ফটোগুলি আরও স্পষ্টতা এবং ভাল বিপরীতে এবং কম শব্দ স্তর আছে। যদিও আমাদের পর্যালোচনায় বলা হয়েছিল যে রেডমি নোট 7 ভাল আলোতে শালীন চিত্রগুলিতে ক্লিক করতে পারে, পিক্সেল 4 এ এর ​​ক্যামেরা সম্পর্কে একটি বিশদ মন্তব্য এটি চালু হওয়ার পরেই সম্ভব হবে।


পিক্সেল 4 এ রিলিজের তারিখ, নির্দিষ্টকরণ, দাম (প্রত্যাশিত)

পিক্সেল 4a হয়েছে পরান 22 মে তারিখে বিক্রয়ের উপর যেতে এবং তার লঞ্চ 12 মে প্রায় সঞ্চালিত বলে আশা করা হচ্ছে, একটি পূর্ববর্তী রিপোর্ট অনুযায়ী।

পিক্সেল 4 এ এর ​​কিছু স্পেসিফিকেশনও সম্প্রতি প্রকাশিত হয়েছে যে ফোনে একটি 5.81-ইঞ্চি ফুল-এইচডি + ডিসপ্লে থাকতে পারে। এটি একটি অষ্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 730 এসসি দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে, এটি 6GB র‌্যামের সাথে যুক্ত। GB৪ জিবি এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ অপশন সরবরাহ করা যেতে পারে। গুগল পিক্সেল 4 এ ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে 18W ফাস্ট চার্জিং সমর্থন সহ 3,080 এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ইতিমধ্যে উল্লিখিত হিসাবে, পিক্সেল 4 এ পিছনে 12.2-মেগাপিক্সেল ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেল সেলফি শ্যুটার বৈশিষ্ট্যযুক্ত হতে পারে।

latest article


Write a Comment